kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

মনোহরদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

২৭ জুলাই, ২০২১ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



মনোহরদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

নরসিংদীর মনোহরদীতে শ্রাবণ মিয়া (১৯) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় শ্রাবণের সঙ্গে থাকা তার মামা সাখাওয়াত হোসেন (২৫) গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামাল আলগী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে হৃদয় এবং মৃদুল নামে দুজনকে আটক করেছে পুলিশ। নিহত শ্রাবণ কামাল আলগী গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত রবিবার কাপাসিয়া উপজেলার সনমানিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে হৃদয় মিয়ার নেতৃত্বে ৭০-৮০ জন মিলে শীতলক্ষ্যা নদীতে ভ্রমণের প্রস্তুতি নেন। নৌকায় ওঠার আগে শিবপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ৩২ জনকে পাঁচ শ টাকা জরিমানা করা হয়। কামার আলগী এলাকার ইয়াছিন ও বায়েজিদ ভ্রমণের চাঁদা এবং জরিমানার টাকা ফেরত চান হৃদয়ের কাছে। টাকা ফেরত দিতে অপারগতা জানান হৃদয়। বিষয়টি শ্রাবণকে জানানো হলে হৃদয়ের সঙ্গে যোগাযোগ করা হয়। তার কথা মতো সোমবার রাতে সাখাওয়াতকে সঙ্গে নিয়ে একদুয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জুয়েলের দোকানের সামনে যান শ্রাবণ। এ সময় ওঁৎ পেতে থাকা হৃদয়, মৃদুল সঙ্গীয় দলবল নিয়ে তাদের ওপর হামলা করলে শ্রাবণ আহত হয়ে মারা যান।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী মর্গে পাঠানো হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।’



সাতদিনের সেরা