kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

'বিনামূল্যে টিকা কর্মসূচি পৃথিবীতে বিরল ঘটনা'

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

২৭ জুলাই, ২০২১ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



'বিনামূল্যে টিকা কর্মসূচি পৃথিবীতে বিরল ঘটনা'

বিনামূল্যে টিকা কর্মসূচি পৃথিবীতে একটি বিরল ঘটনা বলে দাবি করেছেন চীফ হুইপ উপজেলার নূর-ই আলম চৌধুরী।

তিনি বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে করোনা পরিস্থিতিতে পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। তিনি আমাদের ব্যবসায়ীদের সহায়তা করেছেন, মানুষকে আর্থিক সাহায্য, খাদ্য সহায়তা, সুরক্ষা ব্যবস্থা, টিকা কর্মসূচি নিয়েছেন। হাজার হাজার কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর করোনাভাইরাসের বিনামূল্যে টিকা কর্মসূচি পৃথিবীতে একটি বিরল ঘটনা।'

আজ মঙ্গলবার সকালে মাদারীপুরের শিবচরে প্রতিবন্ধী, হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরপর চীফ হুইপ উপজেলার নূর-ই আলম চৌধুরী ১৩ ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত সদস্যদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। 

অনুষ্ঠানগুলোতে জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকতা মো. আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার বেপারি, ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে চীফ হুইপ আরো বলেন, আপনাদের যে করোনার পরীক্ষা বিনা পয়সায় প্রধানমন্ত্রী করার ব্যবস্থা করে দিয়েছেন। সেই টেস্ট করাতে বিভিন্ন দেশে ৩/৪ হাজার টাকা লাগে। টিকা অন্যান্য দেশে টাকা নিয়ে দেওয়া হয়। আর আমাদের প্রধানমন্ত্রী সেই ভ্যাকসিন জনগণের জন্য ফ্রি দেওয়ার ব্যবস্থা করেছেন। 



সাতদিনের সেরা