kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

নবীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

২৬ জুলাই, ২০২১ ২৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



নবীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামে জমির রমজমার টাকা নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৬ জুলাই) বিকেলে হলিমপুর তাদের নিজ বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের উমান প্রবাসী নিহত গৌরাঙ্গ দাস (৫৫) মৃত বিরীন্দ্র দাশের ছেলে। জমির রমজমার টাকা নিয়ে দুই ভাইয়ের মাঝে দীর্ঘদিন ধরে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

সোমবার এক পর্যায়ে ছোট ভাই গোপেন্দ দাস তার বড় ভাই গৌরাঙ্গ দাসের গলা টিপে ধরে শ্বাসরোধ করে দেয়ালে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরিবারের লোকজন ও স্থানীয় লোকজন গৌরাঙ্গ দাসকে উদ্ধার করে ইনাতগঞ্জ পল্লি ক্লিনিকে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশটি উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। ময়নাতদন্তের জন্য লাশটি হবিগঞ্জ মর্গে পাঠানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো করা হয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার মূল রহস্য জানা যাবে।



সাতদিনের সেরা