kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বুড়িচংয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেপ্তার

ব্রাহ্মণপাড়া-বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি   

২৬ জুলাই, ২০২১ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িচংয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেপ্তার

কুমিল্লার বুড়িচংয়ে পারিবারিক কলহের জের ধরে শাহীনুর আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী আনসার সদস্য জাহাঙ্গীর আলমকে (৪৯) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে জাহাঙ্গীর আলমের সঙ্গে শাহীনুর আক্তারের বিয়ের পর থেকে দাম্পত্য কলহ চলে আসছিল। গত বৃহস্পতিবার কুমিল্লার বরুড়া উপজেলায় কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন আনসার সদস্য জাহাঙ্গীর আলম। এরপর থেকে গত কয়েকদিনে পারিবারিক কলহ চরম পর্যায়ে পৌঁছে। সোমবার সকালে ওই কলহের জের ধরে বাকবিতণ্ডার একপর্যায়ে স্ত্রীকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। দাম্পত্য জীবনে রবিউল ও সাকিব নামে তাদের দুই ছেলে রয়েছে। 

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, নিহতের মাথায় আঘাতসহ শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কলহের জেরে তাকে পিটিয়ে হত্যা করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন।



সাতদিনের সেরা