kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

ডা. ফেরদৌস খন্দকারের অক্সিজেন দেবীদ্বার সরকারি হাসপাতালে প্রদান

নিজস্ব প্রতিবেদক   

২৫ জুলাই, ২০২১ ১৯:২২ | পড়া যাবে ২ মিনিটে



ডা. ফেরদৌস খন্দকারের অক্সিজেন দেবীদ্বার সরকারি হাসপাতালে প্রদান

দেবীদ্বারের কৃতি সন্তান নিউ ইয়র্ক শেখ রাসেল ফাউন্ডেশনের সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের অর্থায়নে দেবিদ্বার উপজেলার সরকারি হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর।

কুমিল্লার দেবীদ্বারে নিউ ইয়র্ক প্রবাসী শেখ রাসেল ফাউন্ডেশন নিউ ইয়র্ক শাখার সভাপতি ডা. ফেরদৌস খন্দকার এর অর্থায়নে পরিচালিত পাশে আছি কোভিড-১৯ সেবা কন্ট্রোল রুমের স্বেচ্ছাসেবকের মাধ্যমে দেবীদ্বার সরকারি হাসপাতালে ২৯,৪০০ লিটার অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন রেগুলেটার, মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও সাবান প্রদান করা হয়।

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর এর নিকট স্বাস্থ্য সেবার সরঞ্জাম তুলে দেন দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ডা. ফেরদৌস খন্দকারের সেবা কার্যক্রমের সমন্বয়ক কাউছার হায়দার, উপজেলা মহিলা শ্রমিক লীগের সদস্য সচিব ও পাশে আছি কোভিড-১৯ সেবা কন্ট্রোল রুমের ইনর্চাজ শাহিনুর লিপি।

এ সময় ডাঃ আহাম্মদ কবীর বলেন, দেবীদ্বারে করোনা রোগী সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আমাদের হাসপাতাল যেন অক্সিজেন-এর সংকটে না পরে এ জন্য আমি নিউ ইয়র্ক প্রবাসী দেবীদ্বারের কৃতি সন্তান ডাঃ ফেরদৌস খন্দকারের নিকট সহযোগিতা চেয়েছি গতকাল। আজই তাঁর প্রতিনিধির মাধ্যমে অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সেবার সরঞ্জাম পাঠিয়েছেন। এ কারনে ওনাকে ধন্যবাদ জানাই। এতে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক মিতা চৌধুরী,মনিন হোসেন,আয়েশ আলী মুক্তা, রিমা আক্তার, আব্দুর রহমান ভুঁইয়া।



সাতদিনের সেরা