kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

বরশি আটকে গেছে, ছাড়াতে নেমে নিখোঁজ যুবক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৫ জুলাই, ২০২১ ১৮:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বরশি আটকে গেছে, ছাড়াতে নেমে নিখোঁজ যুবক

সীতাকুণ্ডে সাগরে মাছ ধরতে গিয়ে এক যুবক নিখোঁজ হয়েছে। আজ রবিবার দুপুর একটার দিকে উপজেলার বড়কুমিরা ফেরীঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ নুর করিম (৩৭) কুমিরা ইউনিয়নের ছোটকুমিরা হিঙ্গোরীপাড়া গ্রামের ঈসমাইলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুর করিম রবিবার দুপুর ১২টার দিকে বরশি নিয়ে মাছ ধরতে যান বড়কুমিরা-সন্দ্বীপ ফেরীঘাট এলাকায়। সেখানে কিছুক্ষণ বরশি ফেলার এক পর্যায়ে ১টার দিকে তার বরশিটি পানির নিচে আটকে যায়। এতে নুর করিম বরশিটি পানির নিচ থেকে ছাড়িয়ে আনার জন্য পানিতে নেমে ডুব দিলে তলিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যায়। ডুবুরিরা পানিতে নেমে তাকে খোঁজার চেষ্টা করলেও সাগর প্রচন্ড উত্তাল থাকায় ডুবুরিরা ভালোভাবে উদ্ধার তৎপরতা চালাতে পারছিলো না। ফলে এ রিপোর্ট লেখা পযন্ত (বিকাল পৌনে ৫টা) তার সন্ধান মেলেনি। 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বরশি দিয়ে সাগরে মাছ ধরতে গেলে নুর করিমের বরশিটি পানিতে আটকে যায়। সে ওই বরশি খুলতে পানিতে নামলে কোথাও ভেসে যায় বলে আমাদের ধারণা। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। কিন্তু জোয়ারের জন্য তাকে এখনো উদ্ধার করা সম্ভব হচ্ছে না। 

কুমিরা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশানের কর্তব্যরত অফিসার মো. রাসেল রানা জানান, ডুবুরিদের দুটি দল তাকে উদ্ধার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে বিকালে পৌনে ৫টা পযন্ত তাকে পাওয়া যায়নি।



সাতদিনের সেরা