kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন, বাজেয়াপ্ত হলো মাইক্রোবাস

সাতক্ষীরা প্রতিনিধি   

২৫ জুলাই, ২০২১ ১১:১৪ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন, বাজেয়াপ্ত হলো মাইক্রোবাস

লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় সাতক্ষীরার কালিগঞ্জে একটি মাইক্রোবাস বাজেয়াপ্ত করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে সরকারি কঠোর বিধি-নিষেধ অমান্য করে যাত্রী পরিবহনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত মাইক্রোবাসটি বাজেয়াপ্ত করেন।

শনিবার (২৪ জুলাই) রাত ৮টার দিকে কালিগঞ্জের তারালী চৌরাস্তা মোড় এলাকা থেকে মাইক্রোবাসটিকে থামিয়ে ভ্রাম্যমাণ আদালতের নজরে আনা হয়। রাত সাড়ে ৮টায় চালক দোষ স্বীকার করায় তার মাইক্রোবাসটি সরকারের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়।

ঢাকার উদ্দেশে রওনা হওয়া যাত্রী শিমুল হোসেনসহ প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামনগর থেকে ১০ জন যাত্রী নিয়ে একটি টয়োটা হাইএস মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১১-৮৪৯৬) ঢাকার উদ্দেশে রওনা দেয়। মাইক্রোবাসটি কালিগঞ্জ উপজেলার তারালী চৌরাস্তা মোড় এলাকায় পৌঁছালে সেখানে টহলে থাকা করোনা
এক্সপার্ট টিমের (স্বেচ্ছাসেবী) সদস্যরা মাইক্রোবাসের গতিরোধ করেন। পরে তার ভেতরে থাকা যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা তারা জানতে পারেন, মাইক্রোবাসের সবাই ঢাকায় রওনা দিয়েছেন। এসময় চালকের সাথে আলাপকালেও যাত্রী বহনের সত্যতা বেরিয়ে আসে।

বিধি-নিষেধ অমান্য করে যাত্রী বহনের বিষয়টি দায়িত্বরত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তানভীরকে অবগত করা হয়। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাইক্রোবাসটি সরকারের অনুকূলে বাজেয়াপ্ত করেন। সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তানভীর সরকারি বিধি-নিষেধ অমান্য করায় একটি মাইক্রোবাস বাজেয়াপ্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন। 



সাতদিনের সেরা