kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

ঈদের দিন মারা যান মা, শনিবার চলে যান বাবা-ছেলেও

সিরাজগঞ্জ প্রতিনিধি    

২৪ জুলাই, ২০২১ ১৯:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ঈদের দিন মারা যান মা, শনিবার চলে যান বাবা-ছেলেও

করোনায় আক্রান্ত হয়ে বড় সন্তান মারা গেছেন। এমন খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন আলহাজ আব্দুল মান্নান সিদ্দিকী (১০৩)। শনিবার (২৪ জুলাই) সকালে সন্তান ও তার কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। এর আগে বড় সন্তানের করোনা পজেটিভ শুনে ঈদের দিনেই মারা যান তার মাতা রাবেয়া বেগম (৯৫)। 

সয়দাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য খোরশেদ আলম খলিল জানান, অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল শহিদুল ইসলাম স্বপন গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হন। শ্বাসকষ্ট ও শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এমন সংবাদ শুনে ঈদুল আজহার দিন (২১ জুলাই) দুপুরে মারা যান তার মাতা রাবেয়া বেগম (৯০)। স্ত্রীর মৃত্যুর সংবাদ শুনে সেদিন থেকেই বাকরুদ্ধ হয়ে পড়েন স্বামী হাজী আব্দুল মান্নান সিদ্দিকী। স্ত্রী হারানোর শোক কাটতে না কাটতেই শনিবার ভোরে করোনা আক্রান্ত শহিদুল ইসলামও মারা যান। পরিবারের বড় সন্তানের মৃত্যুর সংবাদ শুনে তার পিতা মান্নানও তাৎক্ষণিকভাবে অসুস্থ হয়ে মারা যান। এ ঘটনায় এলাকায় শোক বিরাজ করছে। শনিবার দুপুরে সদানন্দপুর নিজ বাড়িতে বাবা-ছেলের জানাযা নামাজ শেষে সদানন্দপুর পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। 

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) সাইফুল ইসলাম বলেন, মৃত্যুর খবর শুনেছি। স্বাস্থ্যবিধি মেনেই তাদের জানাযা সম্পন্ন করা হয়েছে।



সাতদিনের সেরা