kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

পটিয়ার ‘খলনায়ক’ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে ঐক্যের ডাক

নিজস্ব প্রতিবেদক   

২৪ জুলাই, ২০২১ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ার ‘খলনায়ক’ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে ঐক্যের ডাক

জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীকে পটিয়ার খলনায়ক আখ্যা দিয়ে তার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন পটিয়া দক্ষিণা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাসির। গত বৃহস্পতিবার পটিয়ার খরনায় ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের সঙ্গে ঈদপরবর্তী মতবিনিময়সভায় তিনি এ আহ্বান জানান।

মোহাম্মদ নাসির নেতাকর্মীদের উদ্দেশ করে বলেন, 'পটিয়ার খলনায়ক হুইপ সামশুল হক চৌধুরী ও তার পরিবারের সদস্যরা। এই হুইপ সামশুলের অত্যাচারে আর টিকতে না পেরে অতিষ্ঠ হয়ে উঠেছে পটিয়ার বাসিন্দারা। এ অবস্থায় হাইব্রিড সামশুলের হাত থেকে পটিয়ার মানুষ ও আওয়ামী লীগের রাজনীতিকে বাঁচাতে হলে হুইপের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া আর কোনো বিকল্প নেই।' 

তিনি বলেন, 'আজকে হুইপ সামশুল হক ও তার পরিবারের সদস্যরা পটিয়াকে অন্ধকার জগতের স্বর্গরাজ্য বানিয়েছে। এ অবস্থা আর চলতে দেওয়া যায় না। দ্রুতই সামশুল হক চৌধুরীকে বিতাড়িত করতে হবে। আর অন্ধকার দূর করে আলোকিত পটিয়া গড়তে হলে হুইপের বিরুদ্ধে আমরা সবাই ঐক্যবদ্ধ হব। হাতে হাত রেখে কাজ করব।' কারণ পটিয়া আওয়ামী লীগের রাজনীতি সামশুল হক শেষ করে দিচ্ছেন বলে মন্তব্য করেন তিনি।

এ দিন পটিয়ার বিভিন্ন স্থান পরিদর্শনসহ বেশ কিছু জায়গায় মতবিনিময় করেন মোহাম্মদ নাসির। এ সময় তিনি সবাইকে হুইপের বিরুদ্ধে ঐক্যবন্ধ হওয়ার আহ্বান জানান। পটিয়ার আওয়ামী ও যুবলীগের নেতারা হুইপ সামশুলের অত্যাচার থেকে পটিয়াকে রক্ষা করে আলোকিত পটিয়া গড়তে নাসিরের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন। 

মতবিনিময়সভা শেষে পটিয়ার অসুস্থ প্রবীণ আওয়ামী লীগ নেতা রঞ্জিত নাথ এবং নূর মোহাম্মদের হাতে প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিলের চেক হস্তান্তর করেন নাসির। চেক হস্তান্তর শেষে তিনি বলেন, 'মানুষের জন্য কাজ করা, মানুষের কল্যাণে কাজ করা, মানুষের পাশে থাকা এটা সামশুল হক চৌধুরী জানেন না। তিনি না জানলেও এটাই হলো আমাদের বড় বার্তা। আমরা সকলে মিলে আলোকিত পটিয়া চাই। পটিয়ার মানুষকে সামশুলের নিষ্ঠুর অত্যাচার থেকে রক্ষা করে সবাই একে অপরের সুখে-দুঃখে পাশে থাকব আমরা।'



সাতদিনের সেরা