kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

গান বাজানো নিয়ে সংঘর্ষ, নিহত ১

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৪ জুলাই, ২০২১ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গান বাজানো নিয়ে সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উচ্চস্বরে গান বাজানো নিয়ে দু’পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ যুবক নিহত হয়েছেন। নিহত শহআলম হারিয়াকান্দা গ্রামের আহমদ মিয়ার ছেলে। এসময় জীবন ও আসাদুল্লাহ নামে আরো ২ যুবক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে মূমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আজ শনিবার দুপুরে শেষ খবর পাওয় পর্যন্ত থানায় মামলা হয়নি।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুলিয়ারচরের হারিয়াকান্দা গ্রামের ৪/৫ কিশোর ও যুবক ইজিবাইকে সাউন্ড বক্স নিয়ে রামদী গ্রামে গিয়ে সড়কের ওপর উচ্চস্বরে গান বাজাচ্ছিল। এতে রামদী গ্রামের যুবকরা গান বাজাতে নিষেধ করে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। প্রতিপক্ষরা শাহআলমকে ছুরি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

কুলিয়াচর থানার ওসি-তদন্ত মিজানুর রহমান বলেন, ‘উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ যুবক নিহত হয়েছে। সে হারিয়াকান্দা গ্রামের আহমদ মিয়ার ছেলে। এঘটনায় আমরা ৪ জনকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা