kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

ভালুকায় ৪৬ জনকে ৩৪ হাজার টাকা জরিমানা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৪ জুলাই, ২০২১ ১৪:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় ৪৬ জনকে ৩৪ হাজার টাকা জরিমানা

মহামারি করোনা পরিস্থিতিতে কঠোর বিধিনিষেধের প্রথম দিনে ময়মনসিংহের ভালুকায় সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ৪৬ জনকে ৩৩ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিনের নেতৃত্বে পরিচালিত আলাদা দুটি ভ্রাম্যমাণ আদালত গতকাল শুক্রবার (২৩ জুলাই) ভালুকা সদরসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই জরিমানা করেন। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মহামারি করোনা পরিস্থিতিতে কঠোর বিধি-নিষেধের প্রথম দিনে ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ভালুকা মডেল থানা পুলিশের সহায়তায় গতকাল শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ভালুকা সদরের শিমুলতলা, ফুটওভার ব্রিজ এলাকা ও ভালুকা বাজারে অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় ১১ জনকে ৯ হাজার ১ শত টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অপর একটি আদালত সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভালুকা বাজার, বাসস্ট্যান্ডসহ উপজেলার সিডস্টোর, মাস্টারবাড়ি, মল্লিকবাড়ি, ভরাডোবা এলাকায় অভিযান চালিয়ে ৩৫ জনকে ২৪ হাজার ৭ শত টাকা জরিমানা করেন। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন করোনা পরিস্থিতিতে সরকারি বিধিনিষেধ মান্য করে সকলকে ঘরে থাকার আহ্বান জানান এবং সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ চলাকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 



সাতদিনের সেরা