kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

বগুড়ায় করোনায় ২৪ ঘণ্টায় চলে গেলেন ২৪ জন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

২৪ জুলাই, ২০২১ ১২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় করোনায় ২৪ ঘণ্টায় চলে গেলেন ২৪ জন

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৬ জন এবং উপসর্গ নিয়ে ১৮ জন মারা গেছেন। দুটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- দুপচাঁচিয়ার শিশির চন্দ্র (৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা (৭৩), গাবতলীর সামেদ আলী (৯৫), শেরপুরের চাঁন মিয়া (৪৫) এবং সদরের সেলিনা (৬৯)।

আজ শনিবার (২৪ জুলাই) ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। ২৩ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ১২৬ জনের, ঢাকায় পাঠানো ৪৯ নমুনায় ৮ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪ নমুনায় ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩৪৫টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ১৪৪ জন। এর মধ্যে সদরের ১০০, সোনাতলার ১৪, গাবতলীর ১৩, দুপচাঁচিয়ার ১০, শাজাহানপুরে ৩ এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুতে একজন করে।

আজ শনিবার (২৪ জুলাই) সকালে সর্বশেষ ফলাফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১৭৮৫২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৪২২ জন। মৃত্যু ৫৩৩ জন। এখন চিকিৎসাধীন রয়েছেন ১৮৯৭ জন।



সাতদিনের সেরা