kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

শ্বশুরবাড়িতে দাওয়াত খেয়ে ফেরার পথে প্রাণ গেল নয়নের

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি    

২৪ জুলাই, ২০২১ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুরবাড়িতে দাওয়াত খেয়ে ফেরার পথে প্রাণ গেল নয়নের

কুড়িগ্রামের নাগেশ্বরীতে শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নয়ন মিয়া (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সাথে থাকা তার ভায়রা হামিদুল গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

গতকাল শুক্রবার (২৩ জুলাই) রাতে উপজেলার রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নয়ন নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারি এলাকার আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নয়ন মিয়া ও হামিদুল ইসলাম শ্বশুরবাড়িতে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। রায়গঞ্জ বালিকা বিদ্যালয় মোড়ে পৌঁছলে সেখানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি সুপারি গাছে ধাক্কা খায়। এতে তারা পড়ে গিয়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়ন মিয়াকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হলে হামিদুল ইসলামকে (৩২) কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান সিদ্দিকী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই নয়ন মিয়ার মৃত্যু হয়। হামিদুলকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা