kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

মোশারফ চেয়ারম্যানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৪ জুলাই, ২০২১ ১০:০২ | পড়া যাবে ২ মিনিটে



মোশারফ চেয়ারম্যানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক প্রকাশ করেছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও।

শুক্রবার (২৩ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এ শোক প্রকাশ করেন তাঁরা।

বিবৃতিতে তিনি মরহুম মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয় স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মোশারফ হোসেন গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর এবং তিনি স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বার্তায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম মোশারফ হোসেনের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন , আত্মীয় স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



সাতদিনের সেরা