kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

প্রকাশ্যে ইউপি সদস্যকে কুপিয়ে জখম!

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২৩ জুলাই, ২০২১ ২১:১২ | পড়া যাবে ২ মিনিটে



প্রকাশ্যে ইউপি সদস্যকে কুপিয়ে জখম!

বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নিজাম মীরকে (৫৫) প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে স্থানীয় একদল সন্ত্রাসীরা।

গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) ইউনিয়নের কবিরাজপাড়া বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত নিজাম মীরকে উদ্ধার করে তালতলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী মো. আলমগীর হোসেন জানান, ৫/৬টি মোটরসাইকেলযোগে মো. ফারুক আকনের পুত্র মো. সোহেল আকন এবং মো. ছোমেত আকনের পুত্র রনির নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী ধাড়ালো অস্ত্র নিয়ে অতর্কিত ইউপি সদস্য নিজাম মীরের ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা ধাওয়া করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তালতলী হাসপাতালের চিকিৎসক ডা. দিলিপ রায় বলেন, আহত ব্যক্তিকে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। ক্ষত গভীর হওয়ায় চামড়ার নিচে মাংসে দুটি সেলাই করতে হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

আহত ইউপি সদস্য নিজাম মীর বলেন, ঘটনার দিন সন্ধ্যায় প্রতিবেশী ফারুক আকন কথা আছে বলে মুঠোফোনে আমাকে কবিরাজপাড়া বাজারে আসতে বলে। আমি বাজারে আসি কিন্তু কিছু বুঝে উঠার পূর্বেই আমার গলা বরাবর কোপ দেয় সন্ত্রাসীরা। আমি মাথা সরিয়ে ফেললে সেই কোপ আমার বাম হাতের কনুইয়ের ওপর লাগে।

তালতলী থানার পরিদর্শক (ওসি) মো. কামরুজ্জামান মিয়া মুঠোফোনে জানান, সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহত ইউপি সদস্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই দ্রুত প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 



সাতদিনের সেরা