kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে

ঝিনাইদহে ২০ হাজার দুস্থের মাঝে কোরবানির মাংস বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি   

২৩ জুলাই, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহে ২০ হাজার দুস্থের মাঝে কোরবানির মাংস বিতরণ

প্রতি বছরের ন্যায় এবারও ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের উদ্যেগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অবহেলিত, গরিব, দুস্থ অসহায় মানুষের মাঝে দুই দিনব্যাপী গরুর মাংস বিতরণ করা হয়। প্রত্যেককে ২ কেজি করে গরুর মাংস ও নগদ ১০০ করে টাকা দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার ও আজ শুক্রবার ঝিনাইদহ পৌরসভার কিংশুক ইভাটা প্রাঙ্গণে দুই দিনব্যাপী প্রায় ২০ হাজার গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ মাংস বিতরণ করা হয়।

জাহেদী ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর তবিবুর রহমান লাবু জানান, ঝিনাইদহ জেলায় প্রতি বছরের ন্যায় এবারও গরিব ও দুস্থদের মাঝে ২ কেজি করে মাংস ও নগদ ১০০ টাকা দেওয়া হয়। দুই দিনব্যাপী প্রায় ২০ হাজার গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে মাংস ও এ টাকা বিতরণ করা হয়।

জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল জানান, এবারের কোরবানির মাংস বিতরণের উদ্বোধন করেন তুর্কিস নাগরিক তাসিন ইয়াজান ও ফাতি ইলমালি। জাহেদী ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর তবিবুর রহমান লাবুর তত্ত্বাবধানে মাংস বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। কোরবানির মাংস বিতরণ কার্যক্রমের মূল উদ্যোক্তা হলেন জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শহরিয়ার জাহেদী মহুল মিয়া।   



সাতদিনের সেরা