kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

কুকুর নিল ছেলের প্রাণ, মা দিলেন নিজেই!

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

২৩ জুলাই, ২০২১ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কুকুর নিল ছেলের প্রাণ, মা দিলেন নিজেই!

মাদারীপুরের কালকিনিতে কুকুরের কামড়ে আহত নয়ন পাল (৩৪) নামে এক ফার্মেসি কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নয়ন পাল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত নয়ন পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের গৌতম পালের ছেলে।

এদিকে, ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে বিষপানে করে আত্মহত্যার চেষ্টা করেন নয়নের মা মেঘনা পাল (৬০)। আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, গত ৪ জুলাই নয়ন পালকে একটি কুকুর কামড় দেয়। এতে তিনি গুরতর আহত হন। পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর তার অবস্থার কিছুটা উন্নতি হলে বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার (২১ জুলাই) সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার মহাখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে, সংসারের একমাত্র উপার্জনক্ষম ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আজ শুক্রবার সকালে সেখানে তার মৃত্যু হয়।



সাতদিনের সেরা