kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

মধ্যরাতে বেরিয়ে পড়েন লাইজু, ভোরে মেলে ঝুলন্ত লাশ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি   

২৩ জুলাই, ২০২১ ১৪:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মধ্যরাতে বেরিয়ে পড়েন লাইজু, ভোরে মেলে ঝুলন্ত লাশ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি বাবলাগাছ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত গৃহবধূ ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।

জানা গেছে, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন লাইজু। তাদের কোলজুড়ে আসে তিনটি কন্যাসন্তান। কিন্তু সব সন্তান কন্যা হওয়ায় এবং সর্বশেষ কন্যাসন্তানটিও প্রতিবন্ধী (ঠোঁট কাটা) হয়ে জন্মগ্রহণ করায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু। ঠিকমতো দুধ খেতে পারত না বাচ্চাটি। এ ছাড়া পনেরো দিনের ব্যবধানে মারা যায় শিশুটি। এখন থেকে মাস ছয়েক আগের ঘটনা এটি। এর পরই মা লাইজু মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। এর পর থেকেই কিছুদিন স্বামীর বাড়ি এবং কিছুদিন বাবার বাড়িতে গিয়ে থাকা শুরু করেন তিনি। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বাবার ঘর থেকে বেরিয়ে পড়েন লাইজু। পরে পরিবারের লোকজন রাতভর খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি। এরপর ভোররাতে বাইলাবুনিয়া বাজারের কাছেই একটি বাবলাগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোমিনুল হক লাশটি উদ্ধার করেন। 

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। একটি অপমৃত্যুর মামলা হবে।



সাতদিনের সেরা