kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

ঈদে মামার বাড়ি বেড়াতে গিয়ে ভাই-বোনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি   

২২ জুলাই, ২০২১ ২২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে মামার বাড়ি বেড়াতে গিয়ে ভাই-বোনের মৃত্যু

নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামে ঈদ উপলক্ষে মামার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ২ খালাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত দুই খালাতো ভাই-বোন, জান্নাতুল মাওয়া মাহি (৯) নোয়াখালী পৌরসভার  কাশেম বিল্ডিং এলাকার আনছার উদ্দিনের মেয়ে। এবং মো. আফছার হোসেন (৭) সদর উপজেলার দেবীপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

নিহত শিশুদের মামা মো. মাসুদ বলেন, ঈদুল আজহা উপলক্ষে তাদের বাড়িতে বেড়াতে আসে তার বোনও নিহতরা। দুপুরে দুই খালাতো ভাই-বোন পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির পুকুরে গোসল করতে যায়। তাদেরকে বাড়িতে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে, বাড়ির লোকজন দুইজনকে পানিতে ভাসতে দেখে। তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। পরে, বাদ আছর তার দুই ভাগিনা ও ভাগ্নীর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

এর আগে, আড়াই বছর আগে বিবি কুলছুমের আরেক ছেলেও পানিতে পড়ে মারা গেছে বলে জানান পরিবারের লোকজন। সুধারাম মডেল থানার ওসি) মো. সাহেদ উদ্দিন বলেন, পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ব্যাতিত লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা