kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় মারা গেলেন ৮ জন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

২১ জুলাই, ২০২১ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় মারা গেলেন ৮ জন

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৭ জন এবং উপসর্গ নিয়ে জন মারা গেছেন। সরকারি-বেসরকারি তিনটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন। মারা যাওয়া ৭ জন হলেন- গাবতলীর আব্দুস সালাম (৪৩), শেরপুরের ফারহানা (৩৬), সদরের মতিয়ার (৬৫), কাহালুর খলিলুর রহমান (৭৩) ও মর্জিনা (৭৩), সদরের হেলাল (৪৮) এবং শাজাহানপুরের মমিন (৪০)।

এদের মধ্যে সালাম, ফারহানা ও মতিয়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, খলিলুর মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি তিনজন টিএমএসএস হাসপাতালে মারা যান।

আজ বুধবার (২১ জুলাই) ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। ২০ জুলাই ঢাকায় পাঠানো ৫২ নমুনায় ৪ জনের, বগুড়া শজিমেকের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৭৭ জন করোনা পজিটিভ হয়েছেন। এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪১ নমুনায় ১৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ৩৭৫টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ৯৫ জন। এর মধ্যে সদরের সদরে ৭২, শেরপুরে ১১, শিবগঞ্জে ৪, দুপচাঁচিয়ায় ৩, আদমদীঘি ২, সারিয়াকান্দি ২ এবং কাহালুতে একজন আক্রান্ত হয়েছেন।

আজ সকালে সর্বশেষ ফলাফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১৭৫৮৭ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৯৬০ জন। মৃত্যু ৫২৩ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ২১১৪ জন।



সাতদিনের সেরা