kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

শেরপুরে ছাড়া পেলেন সাংবাদিক শাকিল মুরাদ

শেরপুর প্রতিনিধি   

২১ জুলাই, ২০২১ ১০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে ছাড়া পেলেন সাংবাদিক শাকিল মুরাদ

শেরপুরে সাংবাদিক নেতৃবৃন্দের অনুরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হেফাজতে নেওয়া ৭১ টিভির সাংবাদিক শাকিল মুরাদকে ছেড়ে দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের সঙ্গে শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের আলোচনার প্রেক্ষিতে ডিবি কার্যালয় থেকে মুচলেকা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে জেটিভি অনলাইন প্রতিনিধি জাহিদ হোসেনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকায় তাকে আইনের আওতায় নেওয়া হয়েছে। 

শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান বলেন, ৭১ টিভির প্রতিনিধি সাংবাদিক শাকিল মুরাদকে আটক করে ডিবি হেফাজতে নেওয়ার বিষয়টি জানার পরই আমরা পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করি। আমাদের প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের আলোচনার প্রেক্ষিতে তিনি তাকে ছেড়ে দেওয়ার ব্যাপারে একমত হন। পরে মুচলেকা রেখে শাকিল মুরাদকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ সুপারের আন্তরিকতায় সাংবাদিক নেতৃবৃন্দ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উল্লেখ্য, গত ১৮ জুলাই সকালে ‘লিডারস অব বাংলাদেশ’ ফেসবুক গ্রুপে ‘শেরপুরে এসপির ছত্রচ্ছায়ায় ডালখোর পুলিশ’ শিরোনামে আপলোড করা একটি ভিডিও ভাইরাল হয়। পুলিশের পক্ষ থেকে ভাইরাল হওয়া ওই ভিডিওটিকে ‘আপত্তিকর’ বলে উল্লেখ করে এবং চাঁদাদাবীর অভিযোগে শেরপুরের দুই তরুণ সাংবাদিক শাকিল মুরাদ ও জাহিদ হোসেনকে গত সোমবার রাতে আটক করে ডিবি হেফাজতে নেওয়া হয়।



সাতদিনের সেরা