kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

করোনায় আক্রান্ত হলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি    

২১ জুলাই, ২০২১ ০২:০২ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত হলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-ইদ-দৌলা খাঁন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনো উপসর্গ নেই। তিনি বর্তমানে সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে র‍্যাপিড এন্টিজের টেস্ট করার পর রিপোর্টে তাঁর করোনাভাইরাস পজিটিভ আসে। পরে বিকেলে পিসিআর ল্যাব থেকেও করোনা পজিটিভ রিপোর্টে আসে। এর আগে জেলা প্রশাসকের স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত ছিলেন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বডুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে স্ত্রী ও ছেলের সঙ্গে নিজেও নমুনা দেন জেলা প্রশাসক। রিপোর্টে জেলা প্রশাসবেন করোনা পজেটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। 

জেলা প্রশাসক হায়াত-ইদ-দৌলা খাঁন করোনা পরিস্থিতির শুরু থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে চলেছেন। কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৬৮টি নমুনা পরীক্ষায় করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১১৯ জন। নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১৬, কসবায় ৩৪, সরাইলে ২, আশুগঞ্জে ১০, নাসিরনগরে ১, বিজয়নগর ৫, নবীনগরে ৩৮ ও বাঞ্চারামপুরে ১৩ জন। 

এ নিয়ে আজ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হলেন পাঁচ হাজার ৯০৩ জন ও করোনা থেকে সুস্থ হয়েছেন চার হাজার ১৩৬ জন। জেলায় মোট মারা গেছেন ৮১ জন।



সাতদিনের সেরা