kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

নবীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২০ জুলাই, ২০২১ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরে হাসপাতাল পাড়ায় নূরজাহান (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) বিকালে তাকে বাসা থেকে অজ্ঞান অবস্থায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

স্বজনরা জানান, তিনি কীটনাশক পানে আআত্মহত্যা করেছেন।

এ বিষয়ে নূর জাহানের মা মনি রানী দেব স্বামী রিপন মিয়াকে (২২) আসামি করে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ করেন। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নূর জাহানের স্বামী রিপন মিয়া (২০) পেশায় একজন অটোরিকশা চালক। তার বাড়ি উপজেলার মানিকনগর। সে চার বছর পূর্বে চাপা রানী দেব ধর্মান্তরিত করে নূর জাহান নাম দিয়ে তাকে বিয়ে করে। আজ বিকালে স্বামী রিপন মিয়া অটোরিকশা চালিয়ে বাসায় এসে স্ত্রীকে বিছানায় ছটফটরত অবস্থায় দেখতে পান। পরে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নবীনগর থানার এসআই ময়নাল হোসেন বলেন, ওই নারী কীটনাশক পানে মারা গেছেন বলে পুলিশ খবর পেয়েছে। তবে ঘটনার তদন্ত ও ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া বিস্তারিত বলা যাচ্ছে না। তার মরদেহ থানার হেফাজতে রয়েছে।

স্বজনরা জানান, নূরজাহান চার বছর পূর্বে ধর্মান্তরিত হয়ে রিপনকে বিয়ে করে। তার দেড় বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই নূরজাহানকে তার স্বামী নানা অজুহাতে মারধর করত।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ বলেন, ভিকটিমের মা বাদী হয়ে স্বামী রিপন মিয়ার বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ করেন। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া যাওয়ায় আমরা আসামিকে গ্রেপ্তার করেছি।



সাতদিনের সেরা