kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

চাঁদা না পেয়ে নাটোরে মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি

নাটোর প্রতিনিধি   

২০ জুলাই, ২০২১ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদা না পেয়ে নাটোরে মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি

নাটোরে সন্ত্রাসী ও চাঁদাবাজদের হাত থেকে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক মুক্তিযোদ্ধার সন্তান। এ সময় তিনি প্রধানমন্ত্রীসহ প্রশাসনের কাছে তার ও তার পরিবারের নিরাপত্তা চেয়েছেন।

আজ মঙ্গলবার সকালে নাটোরের ইউনাইটেড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শহরের বড় হরিশপুর এলাকার মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে মেহেদী হাসান নয়ন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি একজন ট্রান্সপোর্ট ব্যবসায়ী তার একটি গোডাউন আছে। সেই ব্যবসাকে কেন্দ্র করে শহরের নিচাবাজার এলাকার তালহা চৌধুরী ও মৃদুল নিয়মিত চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় গত ১৬ জুলাই সন্ধ্যায় তার গোডাউনের সামনে তালহাসহ কয়েকজন তাকে হামলা মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মৃদুলকে আটক করে। পরে তারা মৃদুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় মামলা করলে আসামিরা জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে না নিলে হত্যাসহ নানা ধরনের হুমকি দিচ্ছে। এ ছাড়া তারা নয়নের বাড়ির সামনে গিয়েও পরিবারের লোকজন এমনকি শিশুদেরও ভয়ভীতি দেখাচ্ছে বলে দাবি করেন তিনি। এদের মধ্যে হত্যা মামলার আসামিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত সন্ত্রাসীরা আছে বলে জানান নয়ন।

এ পরিস্থিতিতে তিনি তার জীবনের ও পরিবারের নিরাপত্তা এবং সন্ত্রাসী ও চাঁদাবাজ বাহিনীর জিম্মিদশা থেকে এলাকাবাসীকে রক্ষার দাবি জানান।

এ বিষয়ে  তালহা চৌধুরী জানান, চাঁদাবাজীর ও ভয়ভিতীর অভিযোগ সঠিক নয়। এর আগে নয়নের ট্রাক দুই বার আমার সাইনবোর্ড ভেঙে দিয়েছে। এ বিষয়ে ক্ষতিপূরণ চাইলে উল্টা তারাই আমাকে লাঞ্চিত করে এবং মিথ্যা মামলা দায়ের করেছে। 



সাতদিনের সেরা