kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ গ্রেপ্তার ৩

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২০ জুলাই, ২০২১ ১৩:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ গ্রেপ্তার ৩

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় গাড়ি উদ্ধারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। নিহত অটোরিকশা চালক সোহান মিয়া (১৬) উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রামের প্রবাসী গোলাম আলীর ছেলে।

গতকাল সোমবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এর কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার ও ছিনতাইকৃত গাড়ি উদ্ধার করে থানা পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সুহান মিয়া ভাড়া অটোরিকশা চালাতো। প্রতিদিনের ন্যায় সোমবার বিকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় সে। সাড়ে ৪টার দিকে খাসেরচর বাজার থেকে ধল্লা বাজারে যাওয়ার উদ্দেশ্যে তার গাড়িতে ওঠেন তিনজন দুর্বৃত্ত। ধল্লা বাজার-খাসেরচর গ্রামীণ সড়কের হঠাৎপাড়া এলাকায় পৌঁছলে চালক সোহান মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে তার অটোরিশাটি নিয়ে পালিয়ে যায় তারা।

এমন খবরে সহকারী পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) রেজাউল হক ও থানার পুলিশ পরির্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা, ওসি তদন্ত আবুল কালাম, উপ পরিদর্শক (এসআই) আব্দুর  রহিম, আলমগীর হোসেন ও তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সিঙ্গাইর ও সাভার উপজেলাসহ পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালান।

এক পর্যায়ে এদিন রাত ১০টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের সাভারের তেতুলঝোড়া এলাকা থেকে আটোরিকশাসহ ছিনতাইকারী মো. আউয়াবিন মিয়া, মো. সাগর মুন্সি ও মো. হোসাইন খলিফাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত তিনজনই অটোরিকিশা ছিনতাই ও হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আজ মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে তাদের আদালতে তোলা হবে। ন্যায় বিচারের স্বার্থে যতদ্রুত সম্ভব মামলাটির অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে।



সাতদিনের সেরা