kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

মরিচ্যা বিজিবি চেকপোস্টে ৩০ হাজার ইয়াবাসহ একজন আটক

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার    

২০ জুলাই, ২০২১ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



মরিচ্যা বিজিবি চেকপোস্টে ৩০ হাজার ইয়াবাসহ একজন আটক

কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যা তল্লাশি ফাঁড়ির বিজিবি সদস্যরা আজ মঙ্গলবার সকালে এক অভিযানে ৩০ হাজার পিস ইয়াবার চালান ও একটি ইজিবাইকসহ পাচারকারিকে আটক করেছে। আটক পাচারকারি ইজিবাইকচালকের নাম আবুল কালাম (৪৫)। তিনি কক্সবাজারের রামু উপজেলার পশ্চিম চাকমারকুল গ্রামের বাসিন্দা।

রামুর বিজিবি-৩০ ব্যটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইব্রাহিম ফারুক কালের কণ্ঠ অনলাইনকে জানান, টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা কারবারির দল কয়েক হাত বদল করেই টেকনাফ সড়ক দিয়ে ইয়াবার চালান পাচার করে থাকে। আমার কাছে গোপন সংবাদ ছিল, হাত বদলের মাধ্যমেই ব্যাটারিচালিত একটি লাল রংয়ের ইজিবাইকযোগে ইয়াবার চালানটি মরিচ্যা তল্লাশি ফাঁড়ি অতিক্রম করার সুযোগের অপেক্ষায় ছিল।

মরিচ্যা তল্লাশি ফাঁড়ির বিজিবি কমান্ডার নায়েব সুবেদার মাহমুদুল হাসান জানিয়েছেন, ব্যাটালিয়ান অধিনায়কের নির্দেশনায় তিনি আজ সকাল ৮টার দিকে টেকনাফ থেকে কক্সবাজারমুখী যানবাহন আটকিয়ে তল্লাশির প্রস্তুতি নেন। এসময় দেখা যায়, পেছনে থাকা লাল রংয়ের একটি ইজিবাইক উল্টো ঘুরে দ্রুত পালিয়ে যাচ্ছিল। ধাওয়া দিয়ে ব্যাটারি চালিত ইজিবাইকটিকে আটক করা হয়। পরে ইজিবাইক চালক আবুল কালামকে আটকের পর ইজিবাইকে লুকিয়ে রাখা ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক পাচারকারি ইজিবাইক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 



সাতদিনের সেরা