kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

টাঙ্গাইল ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাসামগ্রী দিল জেলা সমিতি

অনলাইন ডেস্ক   

২০ জুলাই, ২০২১ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইল ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাসামগ্রী দিল জেলা সমিতি

করোনায় আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও রোগীদের ব্যবহারের জন্য টাঙ্গাইল জেলা সমিতির পক্ষ থেকে চিকিৎসাসামগ্রী প্রদান করা হয়েছে।

গত রবিবার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ১০ লিটার অক্সিজেন কনসেন্ট্রেটর ১টি, ৫ লিটার অক্সিজেন কনসেন্ট্রেটর ৪টি, বিপাপ মেশিন ৩টি, পেশেন্ট মনিটর ২টি, ফিঙ্গার ট্রিপ পালস অক্সিমিটার ১৫টি, কে-৯৫ মাস্ক ১০০টি হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি ও সাবেক সচিব ড. মো. ইব্রাহিম হোসেন খান, আইন বিষয়ক সম্পাদক ও সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট ড. শহীদুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক জনাব মো. শামসুল আলম কমল।

ভার্চুয়ালি উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহা. শওকত আলী খান, সহ-সভাপতি ডা. এ কে এম শরীফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক অধ্যাপক ডা. নাজির আহমেদ চৌধুরী রঞ্জু, সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব), ডেসকো লি. বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় মো. মনছুরুল আলম (হীরা), যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মির্জা নাহিদা হোসেন বন্যা, অর্থ সম্পাদক প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. মো. শাহ আলম এবং শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, টাঙ্গাইলের সহযোগী অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ কায়সার।

এ ছাড়া উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি। হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন আরএমও ডা. শফিকুল ইসলাম সজীব এবং সহকারী পরিচালক ডা. খন্দকার সাদিকুল ইসলাম।



সাতদিনের সেরা