kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

কমলনগরে শিশু হত্যা মামলায় গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৯ জুলাই, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



কমলনগরে শিশু হত্যা মামলায় গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের কমলনগরে ধানক্ষেত থেকে শিশু মো. জুনায়েদের (৮) মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় আজ সোমবার বিকেলে দুজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মাহাথীর হোসেন মাহী ও নিজাম উদ্দিন। এর আগে গতকাল রবিবার সকালে জুনায়েদের বাবা শেখ কামাল বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।

গ্রেপ্তার মাহি চরলরেন্স গ্রামের ইটভাটা মালিক মো. রাশেদের ছেলে ও নিজাম ইটভাটার ব্যবস্থাপক (ম্যানেজার)। তাদেরকে চরলরেন্স গ্রাম থেকেই আজ সোমবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামি ইটভাটা মালিক রাশেদ পলাতক।

সূত্র জানায়, চার ভাই-বোনের মধ্যে জুনায়েদ তৃতীয়। সে বাবা-মায়ের সঙ্গে চরলরেঞ্চ গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকতো। গত ১৩ জুলাই একই এলাকার মো. রাশেদের ইটভাটায় বন্ধুদের সঙ্গে জুনায়েদ খেলছিল। এসময় কেউ একজন তাদের ধাওয়া করে। এতে ইটভাটা থেকে সবাই পালিয়ে যায়। সেখান থেকে অন্যান্যরা বাড়িতে ফিরলেও জুনায়েদ ফেরেনি। পরে আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরদিন তার খোঁজে কমলনগরের বিভিন্ন এলাকায় মাইকিং করে প্রচারণা চালানো হয়। কিন্তু কোথাও কোনো সন্ধান পাওয়া যায়নি। 

এদিকে গত শনিবার সকালে ধানক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় জুনায়েদের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে।

জুনায়েদের বাবা শেখ কামাল বলেন, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। ঘটনা আড়াল করার জন্য তার লাশ ধানক্ষেতে ফেলে রেখেছে। আমি মামলা করেছি। আমি ছেলে হত্যার বিচার চাই।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত।



সাতদিনের সেরা