kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

লক্ষ্মীপুরে ভাড়ায় ডেকে অটোরিকশা চালককে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৯ জুলাই, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ভাড়ায় ডেকে অটোরিকশা চালককে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরে ভাড়ায় ঢেকে অটোরিকশা চালক মো. লিটনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় আজ সোমবার দুপুরে আরমান হোসেনের বিরুদ্ধে লিটনের ছোট ভাই মো. রিক্সন সদর মডল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এর আগে গতকাল রবিবার রাতে লক্ষ্মীপুর-কালিবাজার সড়কের সদর উপজেলার বাসু বাজার এলাকায় তাকে কোপানো হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আহত লিটন লক্ষ্মীপুর পৌরসভার শিল্পী কলোনী এলাকার মৃত সফিকের ছেলে। তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্নঅংশে জখমের চিহ্ন রয়েছে।

ভূক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্র জানায়, পৌরসভার বাঞ্চানগরের রায়হানের কাছ থেকে দৈনিক জমা হিসেবে অটোরিকশা ভাড়ায় চালান লিটন। সম্প্রতি লিটনকে বাদ দিয়ে অন্যচালক দেওয়ার জন্য অভিযুক্ত আরমান অটোমালিক রায়হানকে চাপ দেয়। রায়হান সম্মত না হওয়ায় আরমান ক্ষিপ্ত হয়ে উঠে। পরে গতকাল রবিবার রাত ৯টার দিকে আরমান ভাড়া নেওয়ার নাম করে অটোরিকশাসহ লিটনকে বাসু বাজার এলাকায় নিয়ে যায়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে লিটনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

লিটনের ছোটভাই মো. রিক্সন বলেন, হত্যার উদ্দেশ্যে আরমান পরিকল্পিতভাবে আমার ভাইকে এলোপাতাড়ি কুপিয়েছে। অভাবের সংসারে এখন আমরা কীভাবে চিকিৎসার খরচ চালাব? চিকিৎসার অভাবে লিটনের বড় দুর্ঘটনা ঘটতে পারে। আমরা এ হামলার বিচার চাই।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আরমানের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা