kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

কোটালীপাড়া স্বাস্থ্য কেন্দ্রে ৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রধানমন্ত্রী

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৭ জুলাই, ২০২১ ১৯:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



কোটালীপাড়া স্বাস্থ্য কেন্দ্রে ৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে করোনা রোগীদের জন্য ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার উপজেলা পরিষদ চত্ত্বরে বসে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক অনুপম বাড়ৈর হাতে এ অক্সিজেন সিলিন্ডার তুলে দেন। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার ওসি মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাশেদুর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন হাওলাদার উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, বর্তমানে দেশে করোনার তৃতীয় ঢেউ চলছে। প্রতিদিন ব্যাপক হারে মানুষ আক্রান্ত হচ্ছেন। আক্রান্তদের মধ্যে থেকে অনেকেই অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন। এই অক্সিজেনের অভাবে  মানুষ যাতে মারা না যায় তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। আশা করি আমাদের এই উপজেলায় অক্সিজেনের অভাবে একজন করোনা রোগীও মারা যাবেন না।



সাতদিনের সেরা