kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

'ঈদ উপলক্ষে লকডাউন শিথিল সরকারের একটি মানবিক কাজ'

নরসিংদী প্রতিনিধি   

১৭ জুলাই, ২০২১ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



'ঈদ উপলক্ষে লকডাউন শিথিল সরকারের একটি মানবিক কাজ'

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, করোনা এখন আর শহর কেন্দ্রীক মহামারি নয়। আমাদের অসচেতনতার কারণে এটা গ্রামগঞ্জেও ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ন্ত্রণে আমাদের একমাত্র ভরসা হচ্ছে সচেতনতা বৃদ্ধি করা। সচেতনতাই করোনা নিয়ন্ত্রণের মহাওষুধ। তাই সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে, প্রতিনিয়ত স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করতে হবে।

তিনি বলেছেন, ইতিমধ্যে আমরা সবাইকে ভ্যাকসিনের আওতায় আনার চেষ্টা করছি। যার ফলশ্রুতিতে আমরা খুব দ্রুত সময়ের মধ্যে দেশেই করোনার ভ্যাকসিন উৎপাদন করার প্রস্তুতি হাতে নিয়েছি। মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে ঈদ উদযাপন উপলক্ষে লকডাউন শিথিলতা সরকারের একটি মানবিক কাজ।

আজ শনিবার দুপুরে বেলাব উপজেলা প্রশাসনের আয়োজনে বেলাব উপজেলায় কভিড-১৯ পরিস্থিতি নিয়ে পর্যালোচনা ও সচেতনতামূলক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম), নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, নরসিংদী স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক  ভূইয়া মোহাম্মদ রেজাউর রহমান সিদ্দিকী, বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর, বেলাব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান মাহমুদসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ রাজনৈতিক নেত্রীবৃন্দ।



সাতদিনের সেরা