kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

বিশ্ববিদ্যালয় প্রক্টরের উদ্যোগে অক্সিজেন সেবা চালু

বশেমুরবিপ্রবি, প্রতিনিধি   

১৭ জুলাই, ২০২১ ১১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্ববিদ্যালয় প্রক্টরের উদ্যোগে অক্সিজেন সেবা চালু

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা, গোপালগঞ্জ শহর ও পার্শ্ববর্তী এলাকায় কভিড-১৯ আক্রান্তদের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমানের উদ্যোগে বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

করোনাভাইরাস মহামারি পরিস্থিতিতে মানুষের জীবন বাঁচাতে তিনি তার বেতনের টাকায় প্রাথমিকভাবে চারটি অক্সিজেন সিলিন্ডার কিনে এ মানবিক কার্যক্রম শুরু করেন। এই সেবায় সার্বিক সহযোগিতায় রয়েছে রক্তদাতা সংগঠন বাঁধনের বশেমুরবিপ্রবি ইউনিট।

স্বেচ্ছাসেবক আরিফুর ইসলাম বলেন, আমরা যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজে নিয়োজিত আছি, আমরা আমাদের সর্বাত্মক কাজ করে যাবো, যাতে অক্সিজেনের অভাবে কাউকে প্রাণ হারাতে না হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন অনুষদের ডিন ড. রাজিউর রহমান জানান, ক্ষুদ্র সামর্থে, তৃণমূল পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় কভিড-১৯ আক্রান্তদের জরুরি বিবেচনায় আমরা অক্সিজেন সরবরাহ করবো। এক্ষেত্রে আমাদের মূল লক্ষ্য হলো সীমিত সামর্থ্যে যতটা সম্ভব মানুষকে সেবা দেওয়া।

অক্সিজেন সেবার প্রয়োজনে নিচের নম্বরে যোগাযোগ করুন-

০১৭১১-৫৮০৭৬৫- ড. মো. রাজিউর রহমান, ডিন, আইন অনুষদ ও প্রক্টর, বশেমুরবিপ্রবি।

০১৭৬২-৫৮৮৮৬০- সাকিব হোসেন হৃদয়

০১৩০৫-৭৫৮০৩০- মো. শাহ-আলম

০১৯১৫-৫১৯৮৬৭- আরিফুল ইসলাম



সাতদিনের সেরা