kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

গফরগাঁওয়ে ছাত্রলীগের টিকা রেজিস্ট্রেশন ক্যাম্পেইন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২১ ২১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ছাত্রলীগের টিকা রেজিস্ট্রেশন ক্যাম্পেইন

ময়মনসিংহের গফরগাঁওয়ে ছাত্রলীগের উদ্যোগে মহামারি করোনা সংক্রমণ রোধে সাধারণ শ্রমজীবী মানুষকে সচেতন ও টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে ফ্রি টিকা রেজিস্ট্রেশন ক্যাম্পেইন, মাইকিং ও প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মধ্যবাজারস্থ দলীয় কার্যালয়ে ফ্রি-টিকা রেজিস্ট্রেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এ সময় প্রায় ১০০ মানুষকে বিনামূল্যে টিকা রেজিস্ট্রেশন করে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মাহমুদ সিয়াম, সাধারণ সম্পাদক মেহরাব হোসেন তানভীর, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সীমান্ত, সাব্বির আহম্মেদসহ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে পৌর শহরসহ বিভিন্ন স্থানে সাধারণ খেটে খাওয়া মানুষ ও গ্রামাঞ্চলের বয়স্ক মানুষের মধ্যে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল বলেন, আমাদের নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহামারি করোনার এই দুঃসময়ে দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। পূর্বেও আমরা নেতার নির্দেশে বিপাকে পড়া কৃষকের ধান কেটে দিয়েছি। এবারও সাধারণ খেটে খাওয়া মানুষ ও বয়স্ক লোকজন যারা টিকা গ্রহণ ও রেজিস্ট্রেশনকে ঝামেলা মনে করেন তাদের জন্য এই ক্যাম্পেইন করা হয়েছে।



সাতদিনের সেরা