kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

প্রধানমন্ত্রীর উপহারের বাড়িতে সাংবাদিকদের বৃক্ষরোপণ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২১ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর উপহারের বাড়িতে সাংবাদিকদের বৃক্ষরোপণ

হবিগঞ্জের চুনারুঘাট ইকরতলি গ্রামের আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রী শেখ হসিনার উপহারের বাড়িতে সাংবাদিকরা বৃক্ষরোপণ করেছেন। বৃহস্পতিবার সকালে চুনারুঘাট প্রেস কাবের উদ্যোগে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, জামাল হোসেন লিটন, মহিদ আহম্মেদ চৌধুরী, ইসমাইল হোসেন বাচ্চু, এস এম সুলতান খাঁন, আব্দুর রাজ্জাক রাজু, খন্দকার আলউদ্দিন, রুবেল মিয়া, হারুনুর রশীদ, জাহির মিয়া প্রমুখ।

এ ছাড়া বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন কবীর চৌধুরী। এ সময় ইকরতলি আশ্রয়ণ প্রকল্পে শতাধিক ফলদ ও ঔষধী গাছের চারা রোপণ করা হয়েছে।

সাংবাদিকরা ইকরতলি আশ্রয়ণে উপকার ভোগীদের সুখ-দুঃখের কথা শোনেন। তারা বলেন, পর্যাপ্ত পানির ব্যবস্থাসহ রাস্তা ঘাট আরো উন্নত করতে হবে। একটি মক্তব ও মসজিদের ব্যবস্থা করতে হবে। আশপাশে কর্মসংস্থানের ব্যবস্থা নেই। তাই এখানে একটি কুটির শিল্প স্থাপন করলে ভালো হয়।

চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল সাংবাদিকদের বলেন, উপজেলায় প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ১২০টি ঘর নির্মাণ করা হয়েছে। এর মধ্যে ইকরতলি আশ্রয়ণ প্রকল্পে ৭৪ ঘর নির্মাণ করা হয়েছে।



সাতদিনের সেরা