kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

চিতলমারী হাসপাতাল

টিকা ফুরিয়ে গেছে, ফিরে গেল শত শত মানুষ

চিতলমারী-কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২১ ১৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



টিকা ফুরিয়ে গেছে, ফিরে গেল শত শত মানুষ

বাগেরহাটের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার করোনা টিকা না পেয়ে শত শত মানুষ ক্ষুদ্ধ হয়ে ফিরে গেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, টিকা ফুরিয়ে গেছে। এদিকে, টিকা গ্রহীতাদের মোবাইলে ম্যাসেজ দিয়ে টিকার দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়।

টিকা গ্রহণ করতে আসা ব্যক্তিরা ক্ষোভ প্রকাশ করে জানান, 'আমরা জীবনের ঝুঁকি নিয়ে উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে এসেছি। সকাল থেকে দুপুর পর্যন্ত দাড়িয়ে থেকেও টিকা পাইনি। টিকা যদি না থাকে আমাদেরকে ম্যাসেজ দেওয়ার কি দরকার ছিল?'

খড়মখালী গ্রামের সিতাংশু রায় জানান, টিকা নেওয়ার জন্য ভীড় এতই বেশি ছিল যে স্বাস্থ্যবিধির দূরত্ব মানার কোন উপায় নেই। গ্রামে করোনা আক্রান্তের হার বেড়ে যাওয়ায় এখন জনগণ টিকা নিতে সচেতন হয়ে এ ভিড় জমিয়েছেন। বিষয়টা ভালো হলেও স্বাস্থ্য বিধি মানছে না কেউ। এ ব্যপারে কর্তৃপক্ষের আরো কঠোর হওয়া দরকার। 

দুর্গাপুর গ্রাম থেকে টিকা নিতে আসা অরুন সরকার জানান, গণটিকা কার্যক্রমের খবর পেয়ে এবং মোবাইলে মেসেজ পেয়ে হাসপাতালে হাজির হয়েছিলাম সকাল ৯টায়। দুপুরের পরে হঠাৎ জানানো হয় টিকা নেই। এভাবে হয়রানি করা দুঃখজনক।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান জানান, এই হাসপাতালে ১৪০০ টিকা বরাদ্দ ছিল। তা ফুরিয়ে গেছে। যার ফলে হাসপাতালের সামনে ব্যাপক ভিড় দেখা যায়।



সাতদিনের সেরা