kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

মোরেলগঞ্জে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন-খাদ্য সহায়তা বিতরণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২১ ১৮:১৪ | পড়া যাবে ২ মিনিটে



মোরেলগঞ্জে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন-খাদ্য সহায়তা বিতরণ

করোনাকালীন এ সময়ে অক্সিজেন সংকট মোকাবেলায় 'আমরা আছি আপনার পাশে'- এই স্লোগান নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা চালু করেছে 'বেগম রাজিয়া নাসের অক্সিজেন ব্যাংক'। পৌর ভবন চত্বরে ওই অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন পৌর মেয়র এস এম মনিরুল হক তালুকদার।

মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এসএম মনিরুল হক তালুকদারের ব্যবস্থাপনায় সামাজিক দূরত্ব বজায় রেখে সকালে আনুষ্ঠানিকভাবে এ অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু হয়। এ সময় মোরেলগঞ্জ পৌরসভায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপির পক্ষ থেকে জরুরি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উদ্বোধক মেয়র এস এম মনিরুল হক তালুকদার বলেন, ফোন কলের মাধ্যমে ঘরে বসেই অক্সিজেন সিলিন্ডার পাবেন করোনা আক্রান্ত মোরেলগঞ্জবাসী। সহায়তা পেতে ০১৩১৮৩২০২৬০, ০১৩১৮৩২০২৫০, ০১৩১৮৩২০২৪০ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে মোরেলগঞ্জ পৌরসভায় অক্সিজেন ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর শংকর রায়, আজিজুর রহমান মিলন, শাহীন শেখ, ইউনুছ সরদার, ওয়ালিউর রহমান সুজন, রেদোয়ানুল করিম, মোতালেব ফকির, সাদিয়া সুলতানা, নান্না শেখ, রোকেয়া বেগম। এ ছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতী লীগ সাধারণ সম্পাদক কে এম শহীদুল ইসলাম উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ প্রমুখ।



সাতদিনের সেরা