kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

ফার্নিচারের দোকানে মিলল ভিজিএফের ১১শ কেজি চাল

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৪ জুলাই, ২০২১ ০৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



ফার্নিচারের দোকানে মিলল ভিজিএফের ১১শ কেজি চাল

সিরাজগঞ্জের কাজিপুরে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে বিতরণকৃত ভিজিএফের ১১ শ কেজি চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৫টায় উপজেলার পৌরসভার হ্যালিপ্যাড এলাকায় 'সবুজ ফার্নিচার মার্ট' নামক ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে এই চালগুলো উদ্ধার করা হয়।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভার পক্ষ থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থ কার্ডধারীদের মাঝে ১০ কেজি করে ভিজিএফের এই চাল বিতরণ করা হচ্ছিল। সেই বিতরণকৃত চালের মধ্য থেকে ১১ শ কেজি চাল চোরাচালানির মাধ্যমে উপজেলার পৌরসভার হ্যালিপ্যাড এলাকায় ‘সবুজ ফার্নিচার মার্ট’ নামক ফার্নিচারের দোকানে মজুদ রাখা হয়েছে এমন তথ্যের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে চালগুলো উদ্ধার করা হয়।

এ সময় ওই ফার্নিচারের মালিক আলমপুর মধ্যপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে আনোয়ার হোসেন (৪৫)-কে আটক করা হয়। এ ঘটনায় আটক ওই ব্যক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত চাল কাজীপুর থানা পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ কে এম শাহা আলম মোল্লা, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা