kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

নোয়াখালীতে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা

নোয়াখালী প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২১ ২৩:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



নোয়াখালীতে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা

প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সরকারের অনুমোদনহীন একটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে নোয়াখালীর সিভিল সার্জন। মঙ্গলবার সন্ধ্যায় অভিযানে নেমে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা বাজরের নিরাপদ মেডিক্যাল সার্ভিসেস হাসপাতাল ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশিষ চন্দ্র দাস জানান উপজেলার সেতুভাঙ্গা বাজারের দীর্ঘদিন ধরে অনুমোদনহীনভাবে নিরাপদ মেডিক্যাল সার্ভিসেস হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এখানে প্রসূতিদের অপারেশন করাতো। এছাড়া ওই প্রতিষ্ঠানটির কোনো বৈধ কাগজপত্র ছিল না তারপরও তারা এখানে ডায়াগনস্টিক সেন্টারের বিভিন্ন রোগীদের পরীক্ষা করাতো।

বিষয়টি নোয়াখালীর সিভিল সার্জন ডাক্তার ইফতেখার মাসুমের নজরে আসার পর তিনি মঙ্গলবার বিকালে বিশেষ অভিযানে এখানে এসে এর সত্যতা পান। তাদের মালিক কর্তৃপক্ষ বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। পরে সিভিল সার্জন অবৈধ এই হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দিয়ে সিলগালা করে দেন।

জানতে চাইলে নোয়াখালীর সিভিল সার্জন ডাক্তার ইফতেখার মাসুম এই অবৈধ হাসপাতাল বন্ধ করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের সব অবৈধ হাসপাতাল ক্লিনিকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।



সাতদিনের সেরা