kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়ে খুশি অটোরিকশা চালকরা

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২১ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়ে খুশি অটোরিকশা চালকরা

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের চলমান বিধিনিষেধে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ক্ষতিগ্রস্ত শতাধিক সিএনজিচালিত অটোরিকশার চালকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এ সহায়তা তুলে দেওয়া হয়। আর কষ্টে থাকা চালকদের হাতে এসব সহায়তা তুলে দেওয়া কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মইনউদ্দিন খন্দকার। ফলে চলমান বিধিনিষেধের কারণে কষ্টে থাকার পরও দুঃসময়ে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়ে খুশি সিএনজিচালিত অটোরিকশা চালকেরা।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁইয়া ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা প্রমূখ।

এদিকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়ে পৌর এলাকার সিএনজিচালিত অটোরিকশা চালক সাফায়েত, রকি মিয়া ও রফিকুল ইসলাম জানান, লকডাউনে কষ্টের সময়েও আমরা এক হাজার করে টাকা ও দশ কেজি করে চাল পাইছি। এতেই আমরা খুশি।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ক্ষতিগ্রস্ত তিন শতাধিক সিএনজিচালিত অটোরিকশার চালকের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে প্রথম পর্যায়ে (মঙ্গলবার) ১৪৮ জনকে নগদ এক হাজার করে টাকা ও দশ কেজি করে চাল দেওয়া হয়। একইভাবে বাকীদের বুধবার এ সহায়তা দেওয়া হবে। এর আগে সোমবার বাস-ট্রাকসহ বিভিন্ন মোটরযানের ১৫০ জন চালকের হাতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ ও চাল তুলে দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা