kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

কবিরহাটে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের

নোয়াখালী প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২১ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



কবিরহাটে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের

নোয়াখালীর কবিরহাটে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮টায় কবিরহাট থানায় ভুক্তভোগী ম্যাজিস্ট্রেটের পেশকার দেলোয়ার হোসেন বাদী হয়ে সরকারি কাজে বাধা প্রদান করায় ১৪ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত ৯০ থেকে ৯৫ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। 

উল্লেখ্য, সোমবার বিকেল সাড়ে ৩টায় কবিরহাট উপজেলার চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির যোগসাজশে কঠোর বিধি-নিষেধ অমান্য করে ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশুর হাট বসায়। খবর পেয়ে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ঘটনাস্থলে গিয়ে পশুরহাট বন্ধের নির্দেশ প্রদান করেন। এ সময় চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির কয়েকজন নেতার উসকানি উপস্থিত জনতা বিক্ষুব্ধ হয়ে জেলা ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন। তারা গাড়িতে গোবর নিক্ষেপ করে এবং তাকে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার ও কবিরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, সরকারি কাজে বাধা প্রদান করায় ১৪ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত ৯০ থেকে ৯৫ জনকে আসামি করে পেশকার দেলোয়ার হোসেন মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, ঘটনার পর থেকে পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।



সাতদিনের সেরা