kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

ঘরে আছেন? আমি বিভাগীয় কমিশনার বলছি

ছাতক প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২১ ০৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে আছেন? আমি বিভাগীয় কমিশনার বলছি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছাতকে গৃহহীন ও ভূমিহীনদের দেওয়া ঘর পরিদর্শন করেছেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

সোমবার (১২ জুলাই) উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের লক্ষমসোম এলাকায় নির্মিত ৩০টি ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি প্রতিটি ঘরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী ও শিশুখাদ্য পৌঁছে দেন। ঘরের বারান্দায় বিভাগীয় কমিশনারকে বলতে শোনা যায়, 'ঘরে আছেন? আমি বিভাগীয় কমিশনার বলছি। আপনাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার পাঠিয়েছেন। এগুলো পেয়ে আপনারা খুশি তো?

ঘর পরিদর্শন শেষে উপকারভোগীদের সঙ্গে কথা বলে নির্মাণকাজ ও উপকারভোগী নির্বাচনে ছাতক উপজেলা প্রশাসনের কাজের প্রতি সন্তোষ প্রকাশ করেন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। 

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি অনন্য প্রকল্প। এ প্রকল্পের অনিয়ম কিছুতেই মেনে নেওয়া হবে না। ছাতক উপজেলায় নির্মিত ঘরগুলোর গুণগত মান অনেক ভালো। এই ধারা অব্যাহত রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলাম উদ্দিন, শিল্পী রানী, জাউয়া বাজার ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, ইউপি সদস্য আব্দুল হক, আব্দুল কুদ্দুস সুমন প্রমুখ।



সাতদিনের সেরা