kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যা : প্রধান আসামির বাড়িতে আগুন

গাইবান্ধা প্রতিনিধি    

১৩ জুলাই, ২০২১ ০৪:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যা : প্রধান আসামির বাড়িতে আগুন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি ও দাদন ব্যবসায়ী কাঞ্চনের বাড়ি ভাঙচুর করাসহ আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এতে আগুনে তার চেম্বার, বাড়ির-ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে।

সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে জেলা শহরের পূর্বপাড়ায় কাঞ্চনের বাড়িতে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে গাইবান্ধার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে আগুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয়দের মধ্যে।

ঘটনার সত্যতা স্বীকার করে গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. এনামুল হক জানান, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তারা। এ সময় বিক্ষুব্ধ জনতা তাদের আগুন নেভাতে বাধা দেয়। পরে পুলিশের সহায়তায় দীর্ঘ সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও কাঞ্চনের চেম্বার, বাড়ি-ঘর ও আসবাবপত্র পুড়ে যায়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান জানান, হঠাৎ করে আসামি কাঞ্চনের বাড়িতে আগুন দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। ছাত্রলীগ নেতা রকি হত্যার ঘটনা তদন্ত করাসহ অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহর থেকে আশিকুর রহমান রকিসহ তিনজন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। তারা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌঁছলে হঠাৎ করে তাদের ওপর হামলা চালায় কাঞ্চনসহ তার সহযোগীরা। এতে ছুরিকাঘাতে রকিসহ চারজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রকিকে মৃত ঘোষণা করেন। আহত রকির চাচাতো ভাই প্লাবন ও সোহেল মিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।



সাতদিনের সেরা