kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

স্ত্রীর ওপর অভিমান করে গাড়ি চালকের আত্মহত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২১ ০২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর ওপর অভিমান করে গাড়ি চালকের আত্মহত্যা

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছে এক যুবক। সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা জনৈক মো. আকবরের ঘরের ভাড়াটিয়া গাড়ি চালক মো. আকরামের (৩৫) সঙ্গে বেশ কিছুদিন তার স্ত্রীর মনোমালিন্য চলছিল। 

এর জেরে সম্প্রতি ঝগড়া করে তার স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। এর পর থেকে আকরাম মানসিকভাবে ভেঙে পড়েন। তার ওপর লকডাউনে গাড়ি চালনাও বন্ধ থাকায় তিনি অস্থিরতায় ভুগছিলেন। এ অবস্থায় সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে পরিবারের লোকজন তাকে খুঁজতে গিয়ে দেখেন তিনি নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন। 

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, আমরা পরিবারের লোকজন ও প্রতিবেশীদের কাছ থেকে যতটুকু জেনেছি গাড়িচালক আকরামের সঙ্গে তার স্ত্রী বনিবনা হচ্ছিল না। এ কারণে স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এতে মানসিকভাবে ভেঙে পড়ে তিনি গলায় ফাঁস দিয়েছেন। আমরা লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা