kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে শিশু নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১২ জুলাই, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে শিশু নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

গাজীপুরের টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) শিশু সিহাব (১৬) হত্যায় মামলা হয়েছে। কেন্দ্রের তত্ত্বাবধায়ক মোহাম্মদ এহিয়াতুজ্জামান বাদী হয়ে রবিবার মামলাটি দায়ের করেন। মামলার একমাত্র আসামি রিফাতকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে আবার এখানেই রাখা হয়েছে।

আলিফ হোসেন রিফাত ভোলার বোরহানউদ্দিন থানার রামকাসার গ্রামের রিপান পাঠানের ছেলে। ছিনতাই মামলায় গ্রেপ্তার হয়ে হলে আদালত তাকে টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠান।

এজাহারে বাদী উল্লেখ করেন, শনিবার রাতে এশার আজান হলে শিশুরা নামাজ পড়ার জন্য ডরমেটরি ভবন-১ এর নীচে অপেক্ষা করতে থাকে। নামাজে যেতে না চাইলে শিশু রিফাত (১৪)  সিহাবকে ডাক দেয়। এতেও সে আসতে না চাইলে রিফাত তাকে জোর করে আনার চেষ্টা করে। তারপরও আসতে না চাইলেও শার্ট ধরে টেনে আনার চেষ্টা করে রিফাত। এতে সিহাব ক্ষিপ্ত হয়ে রিফাতের গলা চেপে ধরে এবং কিল ঘুষি মারে। এক পর্যায়ে রিফাত সিহাবের তলপেটে সজোরে ঘুষি মারে। এতে সে প্রস্রাব করে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। রাত পৌনে ৯টার তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সিহাব মিয়া (১৬) ব্রাহ্মণবাড়িয়া সদরের ভাদুঘর ভূঁইয়াপাড়া এলাকার ফারুক মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, রিফাতকে গ্রেপ্তার করে রবিবার আদালতে পাঠানো হলে বিচারক আবারো তাকে এ কেন্দ্রে রাখার নির্দেশ দিয়েছেন।



সাতদিনের সেরা