kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

সীতাকুণ্ডে বাপের বাড়িতে এসে গৃহবধূর আত্নহত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২১ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে বাপের বাড়িতে এসে গৃহবধূর আত্নহত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাপের বাড়িতে বেড়াতে এসে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। আজ রবিবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মেহেরুন নেছা আঁখি (২২)। তিনি বাঁশবাড়িয়া আকিলপুর গ্রামের নুর নবীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া আকিলপুর গ্রামের নুর নবীর মেয়ে মেহেরুন নেছা আঁখি গত জুনের ২৭ তারিখে স্বামীর বাড়ি থেকে বাপের বাড়িতে বেড়াতে আসেন। তিনি নানারকম রোগে ভুগছিলেন। এ কারণে মানসিকভাবে খুব একটা ভালো ছিলে না তার অবস্থা। এ নিয়ে প্রায়ই হতাশা প্রকাশ করতেন তিনি। আজ রবিবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে বাড়ির সবার অজান্তে আঁখি ঘরে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

পরে বাড়ির লোকজন টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করে। সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আঁখি বেশ কিছুদিন ধরে নানা রোগে ভুগছিলেন। স্বামী ও বাবা উভয়েই দরিদ্র হওয়ায় তার চিকিৎসার টাকা যোগাড় করা কঠিন হয়ে যাচ্ছিল। এ নিয়ে তিনি কিছুটা অসন্তোষে ভুগছিলেন। এরই মধ্যে আজ রবিবার দুপুর সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে তিনি নিজ ঘরে ঢুকে আত্মহত্যা করেন। সন্ধ্যায় আমরা লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।



সাতদিনের সেরা