kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

কক্সবাজারে প্রতিবন্ধী ও পর্যটন নির্ভরশীলদের মাঝে ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১০ জুলাই, ২০২১ ২১:৫৬ | পড়া যাবে ১ মিনিটে



কক্সবাজারে প্রতিবন্ধী ও পর্যটন নির্ভরশীলদের মাঝে ত্রাণ বিতরণ

কক্সবাজার সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই শতাধিক প্রতিবন্ধী জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। করোনাকালীন সময়ে এই উপহার সামগ্রী পেয়ে খুশি তারা।

আজ শনিবার বিকেলে কক্সবাজার সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর এই উপহারসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

ইনানী সৈকতে ত্রাণ বিতরণ : সরকার ঘোষিত বিধি-নিষেধ-এর কারণে পর্যটন বন্ধ থাকায় কক্সবাজারের ইনানী সৈকতের ফটোগ্রাফার, বাইক চালক, ভাসমান ব্যবসায়ী ও হকার এবং পর্যটনের উপর নির্ভরশীল ২০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। উখিয়া উপজেলার মেরিন ড্রাইভের পাশে ইনানী সৈকতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজাম উদ্দিন আহমেদ শনিবার পর্যটন নির্ভরশীল এসব পরিবারে সদস্যদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

জন প্রতি ১০ কেজি করে চাল, দুই কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি চিনি ও এক কেজি ছোলা দেওয়া হয়। এসময় কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. নাসিম আহমেদ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা