kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে দুর্বৃত্তদের হামলা

রাজবাড়ী প্রতিনিধি   

১০ জুলাই, ২০২১ ১৭:২৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে দুর্বৃত্তদের হামলা

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের হামলা চালিয়ে ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত নজরুল ইসলাম মিঠুন নামে একজন সহকারী আহত হন।

আজ শনিবার দুপুরে সংঘঠিত হওয়া ওই ঘটনার পর জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ও সহকারীরা সাময়িকভাবে সেবা বন্ধ রাখেন। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে কিছু সময় পর ফের সেবা প্রদান কার্যক্রম চালু করা হয়।

আহত মিঠুন বলেন, করোনাকালীন জরুরি বিভাগে রোগীদের চাপ অনেক। তিনি সিরিয়লে নিয়ন্ত্রণ করেন। ওই কাজই তিনি করছিলেন। সে সময় হঠাৎ করেই ১০ থেকে ১৫ জন দুর্বৃত্ত জরুরি বিভাগের দায়িত্বরত মেডিক্যাল অফিসারের কক্ষে প্রবেশ করে তাকে বেধড়ক মারধর করে। এতে তিনি আহত হন।

প্রত্যক্ষদর্শী মামুন, রবিসহ কয়েকজন জানিয়েছেন, তারা এ দুর্যোগকালীন জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন। অথচ পদে পদে তাদের লাঞ্ছিত হতে হচ্ছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক দীপক কুমার বিশ্বাস জানান, দুর্বৃত্তরা জরুরি বিভাগে হামলা করে তাদের এক সহকারীকে মারধর ও ভাঙচুর করেছে। কে বা কারা এ হামলা করছে তা জানতে পারেননি তিনি। তাৎক্ষণিক বিষয়টি রাজবাড়ী থানা পুলিশকে জানানো হয়।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানিয়েছেন, হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্তের প্রক্রিয়া শুরু হয়েছে। আশা করা হচ্ছে দ্রুত সময়ের মধ্যেই ওই সব ব্যক্তিদের আটক করা সম্ভব হবে। 



সাতদিনের সেরা