kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

করোনায় বরিশাল মহানগর বিএনপির সাবেক সভাপতির মৃত্যু

অনলাইন ডেস্ক   

৯ জুলাই, ২০২১ ১২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় বরিশাল মহানগর বিএনপির সাবেক সভাপতির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন বরিশাল মহানগর বিএনপির সাবেক সভাপতি মাহমুদ গোলাম সালেক (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (০৮ জুলাই) রাত সাড়ে ৯টায় দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শুক্রবার (০৯ জুলাই) বাদ জুমা ঢাকার বনানী মসজিদ চত্বরে জানাজা শেষে তার মরদেহ রাজধানীর বনানী গোরস্তানে দাফনের কথা রয়েছে। করোনায় আক্রান্ত হয়ে চার দিন তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক কন্যা রেখে গেছেন। ২০০৩-২০০৪ সালে তিনি বরিশাল শহর বিএনপির সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি পেট্রল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন, জেলা বাস মালিক সমিতি এবং আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলামের সভাপতি ছিলেন।

তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

বর্ষীয়ান বিএনপি নেতা মাহমুদ গোলাম সালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির বর্তমান সভাপতি মজিবর রহমান সরোয়ার, সাবেক সিটি মেয়র আহসান হাবিব কামাল, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন ও উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ এবং মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়াসহ অন্যরা।



সাতদিনের সেরা