kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

বারহাট্টায় বৃষ্টির মাঝেই আগুনে পুড়ল ৭ দোকান

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি    

৭ জুলাই, ২০২১ ১৬:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বারহাট্টায় বৃষ্টির মাঝেই আগুনে পুড়ল ৭ দোকান

নেত্রকোণার বারহাট্টায় বৃষ্টির মাঝেও আগুনে পুড়ে ৭ দোকান ছাই হয়েছে। ক্ষতি হয়েছে ৩০ লক্ষ টাকার। গতকাল মঙ্গলবার দিবাগত ভোররাতে উপজেলার তেঘরিয়াবাজারে এ ঘটনা ঘটে। 

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যারাত থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি বুধবার ভোর রাতে একটু হালকা হয়ে আসে। এই গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মাঝেই মসজিদে গিয়ে ফজরের নামাজ পড়ার জন্য মুসল্লিরা ঘরের বাইরে আসেন। এ সময় তারা টের পান যে, বাজারে আগুন লেগেছে। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন ও দমকল বাহিনীকে খবর দেন। অবশেষে স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর এক ঘণ্টার চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে বাজারের ৭টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

তেঘরিয়াবাজারের নেক্সাস রয়েল ক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল আলম খান বাপ্পী বলেন, বাজারের লিটন মিয়ার ধানের গুদাম, রায়হান মিয়ার মুদি দোকান, জাহাঙ্গীরের কাপড়ের দোকান, সোহেল মিয়ার কম্পিউটারের দোকান, বাচ্চু মিয়ার মুদির দোকান, আনোয়ার হোসেনের দোকান ও রতন মিয়ার হার্ডওয়ারের দোকান ঘরসহ মালামাল পুড়ে গেছে। এতে আনুমানিক ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত রায়হান মিয়া বলেন, লকডাউনের কারণে এমনিতেই বেচা-বিক্রি নাই। এর মাঝেই আগুনে সব শেষ করে দিল। আমরা সরকারের কাছে সাহায্য চাই।

দমকল বাহিনীর বারহাট্টা স্টেশনের দায়িত্বরত লিডার মো. মোফাজ্জল হোসেন অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, ভোর ৫টা ৩২ মিনিটে মোবাইলে জানতে পেরে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। রতন মিয়ার দোকানের বৈদ্যুতিক শর্টসাকিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ৮ লক্ষ টাকা। আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় ১৭ লক্ষ টাকার সম্পদ রক্ষা পেয়েছে।



সাতদিনের সেরা