kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

'চুরি' যাওয়া নবজাতককে পাগলির কোলে ফিরিয়ে দিল পুলিশ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৬ জুলাই, ২০২১ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



'চুরি' যাওয়া নবজাতককে পাগলির কোলে ফিরিয়ে দিল পুলিশ

রাউজান বাগোয়ান ইউপির ব্রাহ্মণহাট বাজার থেকে চুরি হওয়া মানসিক ভারসাম্যহীন নারীর নবজাতক শিশুটি উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাক্ষণহাটের একটি ভাড়াবাসায় এক দম্পত্তির কাছ থেকে রাউজান থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় মেম্বারের মাধ্যমে ব্রাহ্মণ হাট বাজারে গিয়ে শিউলি দত্ত (২৩) ও তার স্বামী সুলভ দত্ত বাপ্পুর ভাড়াবাসা থেকে নবজাতক কন্যাশিশুটির খোঁজ পান। এরপর ওসি পুলিশ নিয়ে নবজাতক শিশুকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন।

ওসি আবদুল্লাহ আল হারুন জানান, শিউলী দত্তকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ২ জুলাই রাত ২টার দিকে বাগোয়ান ইউপিস্থ ব্রাহ্মণহাট বাজারে একজন মানসিক ভারসাম্যহীন নারী পায়ে কাটা আঘাত নিয়ে কাতরাচ্ছে এবং পাশে একটি নবজাতক কন্যাশিশু বৃষ্টিতে ভিজে নিস্তেজ অবস্থায় পড়েছিল। তিনি শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেমন হাসপাতালে নিয়ে যান।

এদিকে, শিশুটিকে উদ্ধারের পর রাউজান থানার উদ্যোগে কন্যাশিশুটিকে ব্রাহ্মণহাট বাজারে মানসিক ভারসাম্যহীন নারীর কাছে নিয়ে আসে। এসময় ওসি ওই শিশুটিকে খদ্যাসামগ্রী ও পোশাক উপহার দেন। বতর্মানে শিশুটি শিউলি দত্তের মাধ্যমে পুলিশ হেফাজতে রয়েছে। বুধবার শিশুটিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জিম্মায় প্রদানের জন্য উপস্থাপন করা হবে।

জানা যায়, শিউলি ও তার স্বামী সুলভ দত্তের বাড়ি বাঁশখালী উপজেলার সাধনপুর ইউপির মাস্টার পাড়ার বাসিন্দা। তারা বর্তমানে রাউজান বাগোয়ানের ব্রাহ্মণহাটস্থ আলম কলোনিতে থাকেন। এ দম্পত্তি নিঃসন্তান।

থানা হেফাজতে থাকা অবস্থায় তারা বলেন, পুলিশ কিংবা সংশ্লিষ্ট কাউকে না জানিয়ে শিশুটিকে নিয়ে যাওয়াটি আমাদের ভুল হয়েছে। তবে আমরা শিশুটি সুস্থ করার জন্য নিয়ে গিয়েছি। আমরা শিশুটিকে সুন্দরভাবে লালন-পালন করতে চাই।



সাতদিনের সেরা